টেকনাফের বাহারছড়া পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। একমাত্র ভাইয়ের হত্যাকারীদের বিরুদ্ধে মামলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস।

এ ঘটনায় টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ লিয়াকত আলীসহ ১৪ জন কারাগারে রয়েছেন।

এদিকে একমাত্র ভাইয়ের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না বোন শারমিন। তিনি বিচারের জন্য দৌড়ঝাঁপ করছেন, চালিয়ে যাচ্ছেন প্রতিবাদ।

এবার নিজেই ঘটনাস্থল বাহারছড়া পুলিশ চেকপোস্টে বুকে ‘কাম ডাউন’ প্ল্যাকার্ড ঝুলিয়ে ভাই হত্যার অভিনব প্রতিবাদ জানিয়েছেন। চেয়েছেন দোষীদের কঠিন বিচার। শারমিন শাররিয়ার ফেরদৌসের এ অভিনব প্রতিবাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান গাড়ি থেকে নামার সিগন্যাল পেয়ে দুই হাত ওপরে তুলে পিস্তল তাক করা লিয়াকতের উদ্দেশ্যে ‘কাম ডাউন’ বা শান্ত হওয়ার আহ্বান জানিয়ে নামেন। গাড়ি থেকে নামতেই তাকে পর পর চারটি গুলি করেন লিয়াকত। সাক্ষীদের কাছ থেকে জানার পর ঘটনাস্থলে গিয়ে বোনের এ অভিনব প্রতিবাদ দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করেছে ব্যাপকভাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here