আজ ০৩ আগস্ট পুলিশ লাইন্স বরিশালে, বিএমপি কর্তৃক আয়োজিত ৩৮ তম বিসিএস এ সুপারিশকৃত বরিশাল জেলা অফিসারগণের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা স্মারক প্রদান শেষে উপস্থিত অফিসারবৃন্দ’র উদ্দেশ্যে এ কথা বলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম- বার।

তিনি আরো বলেন, “নিয়ত শুরুতেই যদি ভাল হয়, জনকল্যাণের হয়, তাহলে পুরোটা জীবন ইবাদতের শামিল হবে। আমরা পুলিশ, ক্রাইম নিয়ে কাজ করে দেখেছি, দুষ্কৃতিকারী, চোর বাটপারদেরও প্রচুর মেধা, যা সমাজ বা রাষ্ট্রের জন্য কোন কল্যাণ বয়ে আনে না।

সততা, দেশপ্রেম, দক্ষতা সবকিছু প্রয়োগ করে নিজেকে দুর্নীতিমুক্ত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সত্যিকারের সোনার বাংলা গড়তে হবে।

 

আপনাদের এই সফলতার পিছনে শুধু মা বাবার অবদান নয়, অবদান রয়েছে এদেশের কৃষক শ্রমিক মেহনতি মানুষের ঘামের টাকায় পুষ্ট রাজ কোষাগার থেকে প্রত্যেকের জন্য ব্যয়; তাই মা-বাবার প্রতি যেমন কর্তব্য রয়েছে, তেমনি দেশের মানুষের প্রতিও ঋণ কম নয়, পেশাদারিত্বের সাথে আন্তরিক হয়ে জনগণের ট্যাক্সের পয়সায় অর্জিত বেতন এর দায় শোধ করতে হবে।

আর্থিক যশ-খ্যাতি কোন চূড়ান্ত সাফল্য নয়, দেশের স্বার্থে কর্মময় জীবন অনেক মূল্যবান ও সম্মানের। ”

তিনি আরও বলেন,” আমাদের দেশ ঘুরে দাঁড়িয়েছে এখন পিছনে তাকানোর সময় নেই। আমরা যেন কাঙ্খিত পরিবর্তন পারি সেই লক্ষে এগিয়ে যেতে হবে।

মনে রাখবেন, কিছু লোকদের শায়েস্তা করতেই হবে নয়তো তারা পরিবর্তিত হবে না বরং সমুন্নত দেশ গড়ার নেপথ্যে তারা বাধা হয়ে দাঁড়াবে।

 

আপনাদের প্রতি শুভাশিষ রইল যে কোনো প্রয়োজনে আমরা পাশে থাকবো, পুলিশের যদি কোন অসঙ্গতি থাকে, চুপ করে থাকবেন না প্রকাশ করবেন, আমরা সবসময় সর্বোচ্চ আন্তরিক হয়ে পাশে থাকবো। ”

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি  প্রলয় কিসিম, উপ-পুলিশ কমিশনার বিএমপি ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন  মোঃ জুলফিকার আলি হায়দার, উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর বিএমপি আবু রায়হান মোহাম্মদ সালেহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি জাকারিয়া রহমান,সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী জোন বিএমপি মোঃ রাসেল, সহকারি পুলিশ কমিশনার স্টাফ অফিসার বিএমপি আব্দুল হালিম, সহকারি পুলিশ কমিশনার ফোর্স বিএমপি মোঃ মাসুদ রানা, আরআই মোবাক্ষের হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here