শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বরিশালে জ্বালানি তেলের ব্যারেল কাটায় দোকান বন্ধ রেখে প্রতিবাদ

রিপোর্টারের নাম / ২১৬ টাইম ভিউ
হালনাগাদ : শুক্রবার, ৭ জুন, ২০১৯

ব্যবসায়ীদের রাখা জ্বালানি তেলের ৪৪টি ব্যারেল রাতের আধারে দুর্বৃত্তরা কেটে দিয়েছে। বৃহস্পতিবার গভীর রাতের বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা সদরের পাতারহাট বন্দরে এই ঘটনা ঘটেছে। প্রতিবাদে আজ শুক্রবার সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত দোকান বন্ধ রেখেছে ব্যবসায়ীরা। এ ঘটনায় পাতারহাট বন্দর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সরোয়ার আলম আজাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সরোয়র আলম আজাদ জানান, পাতারহাট বন্দরের ব্যবসায়ীরা দোকানের সামনে ব্যারেল রেখে দীর্ঘদিন ধরে জ্বালানি তেল বিক্রি করে আসছেন। এতে বন্দরের মধ্যে থেকে রিক্সা-ভ্যান চলাচলে কিছুটা সমস্যা হতো। এ নিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সোহেল মোল্লার সাথে ব্যবসায়ীদের বাদানুবাদ হয়।

ব্যবসায়ীদের অভিযোগ, বৃহস্পতিবার রাতে কাউন্সিলর সোহেল মোল্লার নেতৃত্বে ব্যারেলগুলো কেটে জ্বালানি তেল ফেলা দেওয়া হয়েছে। এতে ১৫ থেকে ২০ জন ব্যবসায়ীর প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় তিনি ব্যবসায়ীদের পক্ষ থেকে মেহেন্দিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে ঘটনার জন্য কাউন্সিলর সোহেল মোল্লা এবং তার সহযোগী মিরাজ ও রনীকে দায়ী করা হয়েছে।

পৌর কাউন্সিলর সোহেল মোল্লা এই অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি এই ঘটনার সাথে জড়িত নন।

মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. আবিদুর রহমান অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা তদন্ত চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর