মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

কোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে তৎক্ষনাৎ তার বিরুদ্ধে ব্যবস্থাঃ উপ-পুলিশ কমিশনার বিএমপি

রিপোর্টারের নাম / ২২২ টাইম ভিউ
হালনাগাদ : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

আজ সোমবার উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএমপি  মোঃ মোকতার হোসেন (পিপিএম-সেবা) কাউনিয়া থানা বার্ষিক পরিদর্শনকালে উপস্থিত সকল কর্মকর্তাবৃন্দের উদ্দেশ্যে করণীয়-বর্জণীয় ব্রীফিং-এ করেন ।

উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএমপি আরও বলেন ,বিএমপি উত্তর বিভাগ এ পর্যন্ত যে সুনামের সাথে জনসেবামূলক কাজে আত্মনিয়োগ করে আসছে ,তা থেকে ফিরে আসার কোন সুযোগ নেই । কোন পুলিশ সদস্যের আচরণ যেন থানায় আসা ভুক্তোভোগীর চোখের জলের কারণ না হয় ।লোভ-লালসা লালন করে গোটা পুলিশ বাহিনীর বদনাম ডেকে না এনে পেশাদারীত্বের সাথে সোজা পথে সারাজীবন সম্মানের সাথে চাকুরি করা ভালো।

মান্যবর পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার -এর দিক নির্দেশনায় সু-শৃঙ্খল, নিরাপদ একটি নগরী উপহার দিতে ও লক্ষ্য বাস্তবায়নে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ইতিমধ্যে যে জনমুখী ও গণমুখী কার্যক্রম হাতে নিয়ে জবাবদিহিতা নিশ্চিত করার দ্বারা জনমনে যে আস্থা কুড়িয়েছি তা বাস্তবায়নে সবাইকে আন্তরিক হয়ে কাজ করতে হবে ;কারো বিন্দুমাত্র ভুলে সেই আস্থা বিনষ্টের কারণ হলে তাক কোন প্রকার ছাড় দেয়া হবে না ।

এসময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আবুল কালাম আজাদ ,অফিসার ইনচার্জ  মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর