মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

নদীর বুকে লঞ্চে পরীমণির ফটোসেশন

রিপোর্টারের নাম / ৪০ টাইম ভিউ
হালনাগাদ : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪

ছেলে শাহীম মুহাম্মদ পূণ্যকে নিয়ে সুন্দরবনে ঘুরতে গেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। সেখানেই বনে, জঙ্গলে, নদীতে ঘুরে বেড়াচ্ছেন তিনি। 

নদীর বুকে লঞ্চের পাশ ঘেষে সাদা শাড়িতে একের পর এক ছবি তুলতে দেখা গেছে এই নায়িকাকে। বহুদিন বাদে যেন কোনো ফটোসেশনে ধরা দিলেন পরী।

হালকা মেকআপের সঙ্গে সাদা শাড়ি ও গহনায় মোহমীয় রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। ভক্তদের মাঝেও যেন মুগ্ধতা ছড়িয়ে গেলেন পূণ্যর মা।

 

নায়িকার সৌন্দর্যের প্রশংসায় একজন লিখেছেন, পরীমণির এই রুপের লাবণ্যের কাছে কানের পাশের গোলাপের সৌন্দর্য ও হার মেনে গেলো।

এদিকে সামাজিক মাধ্যমে আরও কিছু ভিডিও শেয়ার করেন পরী। যেখানে দেখা যায়, সুন্দরবনের মাঝ দিয়ে ছেলে পূণ্যকে কোলে নিয়ে হাঁটছেন পরী। এ সময় পূণ্য তার টাইগার ব্যান্ডটি নিজ হাতে মাথায় পরতে যাচ্ছিল। পরে একজন এসে পুণ্যের মাথায় ব্যান্ডটি ঠিকমত পরিয়ে দেন। এক পর্যায়ে সেটি পুণ্য খুলে ব্যান্ডটি পরীর মাথায় পরিয়ে দিতে যায়। পরে সঙ্গে থাকা একজন পরীর মাথায় ব্যান্ডটি ঠিকমত লাগিয়ে দিলে আধো ভাষায় পুণ্য বলে ওঠে ‘ওয়াও’! এতে সঙ্গে থাকা পরীর ঘনিষ্ঠরা ছোট্ট পূণ্যের বিচক্ষণতায় চমকে যান। পুণ্যের সাথে তারাও বলে ওঠে ‘ওয়াও’!

 

পরে পরীর মাথা থেকে ব্যান্ডটি নিয়ে নিজের গলায় লাগিয়ে রাখে পূণ্য। এ সময় পরী মজা করতে করতে অনুরাগীদের বললেন, ‘ওর হারে হারে দুষ্টুমি।’

পরীমণি ও পূণ্যের সুন্দরবন সফরের আরও কিছু ভিডিও, ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন নায়িকা। সেসব ভিডিওতে পরী-পুণ্যকে নিয়ে বেশ মেতে উঠতে দেখা যায় পরীর ঘনিষ্ঠ অনুরাগীদের। নেটিজেনরাও তা দেখে বেশ সাড়া ফেলে; পূণ্যর জন্য শুভকামনা জানান তারা।

উল্লেখ্য, ২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পূণ্যর। শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক ভাঙনের পর পরীমণি তার সন্তানের জন্য হয়ে উঠেছেন ওয়ান ম্যান আর্মি। কয়েকমাস আগে একটি কন্যা সন্তান দত্তক নেন পরী। নাম রাখা হয়- সাফিরা সুলতানা প্রিয়ম। রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে পূণ্য ও কন্যা প্রিয়মকে সঙ্গে নিয়েই কাটছে তার সংসার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর