বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

বরিশালে ০৫ দিনব্যাপি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

রিপোর্টারের নাম / ১৯০ টাইম ভিউ
হালনাগাদ : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

জাকারিয়া আলম দিপুঃ বরিশালে বিভাগীয় গণগ্রন্থাগারে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট (স্কিটি) ঢাকা, আয়োজিত ০৫ দিনব্যাপি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়।

আজ শনিবার সকাল ১১:০০ বরিশাল নগরীর বরিশাল বিভাগীয় গণগ্রন্থাগারের সেমিনার কক্ষে ০৫ দিনব্যাপি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (Human Resources Management-HRM) কোর্সের শুভ উদ্বোধন করেন করেন স্কিটি, ঢাকা, অধ্যক্ষ প্রকৌশলী মোঃ শফিকুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক (অঃ দাঃ) মো. জালিস মাহামুদ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কিটির সহযোগী অনুষধ সদস্য জামিল আহমেদ, স্কিটির সহযোগী অনুষধ সদস্য ও কোর্স পরিচালক মোঃ মোফাজ্জল হোসেন, স্কিটির সহকারী অনুষধ সদস্য ও কোর্স সমন্বায়ক মোঃ মুনতাসির রহমান মামুন, বরিশাল বিসিকের কর্মকর্তাবৃন্দ ও প্রশিক্ষণার্থী বৃন্দ।

মানব সম্পদকে হাতিয়ার হিসেবে কার্যকর করতে প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থীকে নিয়ে ২১ সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিষয় নিয়ে ৫দিনের প্রশিক্ষন অনুষ্ঠিত হবে। প্রশিক্ষন শেষে শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট প্রদান করা হবে। প্রশিক্ষন কোর্সটি সম্পন্ন করতে সার্বিক সহোযোগীতায় রয়েছে শিল্প সহায়ক কেন্দ্র,বিসিক, কাউনিয়া,বরিশাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর