ফারিণের আইফোন চুরি, থানায় জিডি

0
45

অভিনেত্রী তাসনিয়া ফারিণের আইফোন ১৪ প্রো চুরি হয়েছে। বুধবার (৪ অক্টোবর) দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এ ঘটনা ঘটে। এ বিষয়ে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ফারিণ।

 

জানা যায়, গতকাল আনুমানিক বিকাল সাড়ে ৩টার দিকে শুটিং শেষ করে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ফারিণ। এ সময় প্রোডাকশন বয় সেজে ফারিণের মাথার ওপর ছাতা ধরেছিলেন এক ব্যক্তি। ফোনটি তার হাতেই ছিল বলে জানান ফারিণ। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে ফারিণ দেখেন ওই ছেলেটি আর নেই।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘অসময়’ ওয়েব সিরিজে অভিনয় করছেন ফারিণ। এফডিসিতে এ সিরিজের শুটিং করছিলেন তিনি।

 

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘চুরি নয়, ফোনটি হারিয়ে গেছে। এ ঘটনায় একটি জিডি হয়েছে। আমরা একটি ভিডিও ফুটেজ পেয়েছি; সেটা নিয়ে কাজ চলছে।’

সম্প্রতি মুক্তি পেয়েছে তাসনিয়া ফারিণ অভিনীত ওয়েব ফিল্ম ‘পুনর্মিলন’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। তা ছাড়া নতুন বিয়ের পর সময়টা বেশ ভালো কাটছিল এ অভিনেত্রীর।

 

মায়ের ইচ্ছায় অভিনয়ে নাম লেখান ফারিণ। ২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় তার অভিষেক ঘটে। ২০১৮ সালে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা যায় তাকে।

‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী। ফারিণ অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বেশ কিছু পুরস্কার জিতেছেন তিনি। তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। এটি মুক্তির পর দর্শক মহলে দারুণ সাড়া ফেলেছিল। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘কারাগার’ ওয়েব সিরিজে মাহা চরিত্র রূপায়ন করে প্রশংসা কুড়ান ফারিণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here