ঝালকাঠির রাজাপুরে স্বামী পরিত্যক্তা এক নারীকে (৩০) ধর্ষণের অভিযোগে আল আলামিন মোল্লা (৪২) নামে এক এএসআইয়ের বিরুদ্ধে ঝালকাঠি আদালতে মামলা  হয়েছে।

 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেন ভুক্তভোগী ওই নারী। মামলা নম্বর: ১২৫/২৩।

এদিকে, মামলাটি আমলে নিয়ে বিচারক মো. আব্দুল হামিদ পিরোজপুর পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন মামলার বাদী আইনজীবী খান শহীদুল ইসলাম।

 

অভিযুক্ত আলামিন পটুয়াখালির দুমকি উপজেলার উত্তর মুড়াদিয়া গ্রামের ইউনুচ মোল্লার ছেলে। তিনি বরিশালের মুলাদি থানায় কর্মরত রয়েছেন বলে জানিয়েছেন মামলার বাদী।

মামলা সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধ নিয়ে ২০২২ সালের ১৩ ডিসেম্বর রাজাপুর থানায় অভিযোগ জানাতে গেলে ওই নারীর সঙ্গে পরিচয় হয় এএসআই আলামিনের। এরপর বিভিন্ন ওই নারীর সঙ্গে কথা বলতে থাকেন আলামিন। বিভিন্ন বিয়ের প্রলোভন দেখিয়ে ভুক্তভোগীর সঙ্গে প্রেমের সম্পর্কে তৈরি করেন এএসআই। পরে ওই বছরের ১৬ ডিসেম্বর এক ব্যক্তিকে কাজি সাজিয়ে কয়েকটি নীল কাগজে সই নিয়ে জানায় তাদের বিয়ে হয়ে গেছে। এরপর থেকে ২০২৩ সালের ২০ আগস্ট পর্যন্ত এএসআই আলামিন রাজাপুর ও নলছিটি থানায় কর্মরত থাকাকালীন ভুক্তভোগীকে বিভিন্ন হোটেলে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন। পরবর্তীতে স্ত্রীর স্বীকৃতি ও তার কাছে বাসা ভাড়া নিয়ে রাখার দাবি করলে আলামিন যোগাযোগ বন্ধ করে দেন।

মামলার বিষয়ে এএসআই আলামিনের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক বার কল করা হলেও তিনি ফোন কেটে দেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here