‘পরী ভালো অভিনেত্রী, তার সঙ্গে কাজ হবেই’

0
59

অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে স্বামী শরিফুল রাজের সম্পর্ক ভালো চোখে দেখেননি নায়িকা পরীমণি। আর এর জের ধরেই নির্মাতা রায়হান রাফীর সঙ্গে সর্ম্পকের ফাটল ধরে এই লাস্যময়ী নায়িকার। তবে এবার বরফ গলেছে। শোনা যাচ্ছে, পরীমণিকে নিয়ে নতুন প্রজেক্ট করতে যাচ্ছেন এই তরুণ নির্মাতা।

শনিবার (২৯ জুলাই) সকালে পরীমণি তার ফেসবুকে ছেলেকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেন। মা-ছেলের সুন্দর এই মুহূর্তটি মোবাইলের ক্যামেরায় ধারণ করেন রায়হান রাফী। ছবির ক্যাপশনে পরী লেখেন, ‘চাচা বাদ। অনলি মামা ইজ রিয়েল।’ সঙ্গে জুড়ে দেন লাভ ইমোজি। নিচে রায়হান রাফীকে মেনশনও করেন এ নায়িকা।

 

গতকাল শুক্রবার (২৮ জুলাই) রাতে রাফীর বাসায় ছেলেকে নিয়ে এসেছিলেন পরীমণি। আরও ছিলেন চিত্রনায়িকা তমা মির্জা ও নির্মাতা চয়নিকা চৌধুরী। এ প্রসঙ্গে রাফী বলেন, তমা-পরী পুরোনো বন্ধু। মূলত তাদের আগ্রহেই আমাদের দেখা-সাক্ষাৎ হলো। প্রথমে ওরা রেস্তোরাঁয় বসতে চেয়েছে। কিন্তু অনেক ভিড় দেখে পরে আমার বাসায় এলো সবাই। কিছুক্ষণ গল্প-গুজব, হাসাহাসি আর ছবি তোলা হলো। ভালোই কাটলো সময়টা।

রাফির নতুন সিনেমায় পরীমণিকে দেখা যাবে কি না এমন প্রশ্নের জবাবে রাফি বলেন, পরী ভালো অভিনেত্রী, তার সঙ্গে কাজ হবেই। এতে সন্দেহ নাই। তবে কোনো প্রজেক্টের বিষয়ে গতকাল আমরা কথা বলিনি। কালকের আয়োজনটা একেবারেই তাৎক্ষণিক ও পারিবারিক। এখানে প্রফেশনাল কোনো আলাপ হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here