ছোট পর্দার সেই হিট জুটি বড় পর্দায়?

0
67

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করেন। এ ধারাবাহিকে অরণ্য সিংহ রায়ের চরিত্রে অভিনয় করেন যশ। এ দুটো চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন তারা। বাংলাদেশেও তাদের ভক্ত সংখ্যা কম নয়!

ছোট পর্দার গণ্ডি পেরিয়ে যশ-মধুমিতা চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এদিকে জোর গুঞ্জন উড়ছে, ছোট পর্দার সফল এই জুটিকে বড় পর্দায় দেখা যাবে। টলিপাড়ার বাতাসে এ গুঞ্জন ভেসে বেড়াচ্ছে।

.

এ বিষয়ে কথা বলতে ভারতীয় একটি সংবাদমাধ্যম যোগাযোগ করে মধুমিতা সরকারের সঙ্গে। জুটি বেঁধে পর্দায় ফেরার বিষয়ে মধুমিতা সরকার বলেন— ‘আমার তো ইচ্ছা আছে। আমাদের কথা হতেই থাকে। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি।’

যশের সঙ্গে জুটি বাঁধলে কতটা সফল হবেন? এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন, ‘সবকিছু নির্ভর করছে সিনেমাটির বিষয়বস্তু এবং পরিচালকের উপর। অভিনেতা হিসেবে আমরা তো আপ্রাণ চেষ্টা করবই, বাকিটা দর্শকদের উপর ছেড়ে দেওয়াই ভালো।’

 

দীর্ঘ পাঁচ বছর পর ২০২১ সালে একসঙ্গে কাজ করেন যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। ‘ও মন রে’ শিরোনামের গান নিয়ে নির্মিত মিউজিক ভিডিওর মাধ‌্যমে ফিরেন তারা। একই বছরের ১৫ আগস্ট মুক্তি পায় গানটি। গল্প নির্ভর এ মিউজিক ভিডিও দেখে দারুণ প্রশংসা করেন দর্শক-শ্রোতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here