শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

নগরবাসীর সুখে-দুঃখে আমরা দু’জনই পাশে থাকবো: লুনা আব্দুল্লাহ

রিপোর্টারের নাম / ৪৯ টাইম ভিউ
হালনাগাদ : বুধবার, ১৪ জুন, ২০২৩

বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনের প্রচারণার মাঠে আলোচনার শীর্ষে ছিলেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহর (খোকন সেরনিয়াবাত) সহধর্মিণী লুনা আব্দুল্লাহ।

নৌকার প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, নিজের ভালো লাগা থেকেই আমি নগরের প্রতিটি কলোনিসহ প্রতিটি মানুষের কাছে গিয়েছি।

সামনের দিনগুলোতে তারা আমাদের ভালোবাসা যেমন পাবে, তেমনি আমাদের দু’জনকেই পাশে পাবে। নগরবাসীর সুখে-দুঃখে আমরা দু’জনই পাশে থাকবো। দল-মত নির্বিশেষে সবাই যে খোকন সেরিনয়াবাতকে ভোট দিয়েছে এজন্য নগরবাসীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মঙ্গলবার (১৩ জুন) সকালে বরিশাল নগরের কালুশাহ সড়কের বাসভবনে ওই প্রতিক্রিয়া ব্যক্তকালে তিনি আরও বলেন, বরিশালবাসীকে আমি ধন্যবাদ জানাই, তারা তাদের নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ভাইকে ভোট দিয়েছন এবং বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। অবশ্যই তারা তাদের ভাইকে একজন আদর্শবান, সৎ ও ভালো মানুষ বিধায় এ ভালোবাসা দিয়েছেন। এ কারণে তারাই চেয়েছেন একজন ভালো মানুষ আমাদের বরিশালবাসীর পাশে আসুক।

এ সময় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেন, বিভিন্ন বাধা-বিপত্তি উপেক্ষা করে আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করায় আমি বরিশালের নগরবাসীকে ধন্যবাদ জানাই। পাশাপাশি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সর্বস্তরের মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে, সেই ভালোবাসার মর্যাদা যেন রক্ষা করতে পারি সেজন্য মহান আল্লাহপাক আমাকে শক্তি দান করুণ।

তিনি বলেন, আমার প্রতিশ্রুতির সবগুলো অগ্রাধিকার দিয়ে কাজ করবো। কারণ আমার প্রতিশ্রুতির কোনটা থেকে কোনটা বাদ দেওয়ার নয়। তবে যেগুলো গুরুত্বপূর্ণ সেগুলোকে যাচাই-বাছাই করে অগ্রাধিকার দিয়ে কাজ করবো। আমার ইশতেহার বরিশালবাসীর জন্য, মানুষের উন্নয়নের জন্য।

তিনি বলেন, মানুষ আমাকে ভালোভাবে নিয়েছে, তারা আমাকে বিশ্বাস করেছে, সুতরাং সেই বিশ্বাসের প্রতিফলন আমার ভোটের সংখ্যা। আমি কাউকে দ্বিধা বিভক্তি করতে চাই না, আর এটা কাজও না। দল-মত নির্বিশেষ সাধারণ নাগরিকদের নিয়ে আমি কাজ করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর