বাগদান সারলেন ভারতীয় দক্ষিণী সিনেমার তারকা জুটি বরুণ-লাবণ্য

0
63

বাগদান সারলেন ভারতের তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বরুণ তেজ এবং অভিনেত্রী লাবণ্য ত্রিপাঠি। শুক্রবার (৯ জুন) রাতে হায়দরাবাদে আংটি বদল করেছেন এই তারকা জুটি।

পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বাগদান সেরেছেন তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেগাস্টার চিরঞ্জীবী, রাম চরন, নীহারিকা কোনিদেলা-সহ তেলেগু ইন্ডাস্ট্রির একাধিক প্রভাবশালী তারকারা।

বাগদানের অনুষ্ঠানে কলাপাতা রঙের বেনারসি শাড়িতে সেজেছেন লাবণ্য ত্রিপাঠি, বরুণ পরেছেন ঘিয়ে রঙের শেরওয়ানি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বরুণ তেজ লিখেছেন, ‘আমি আমার ভালোবাসা খুঁজে পেয়েছি। ২০১৬ থেকে অনন্ত কাল পর্যন্ত এই সম্পর্ক অটুট থাকবে।’

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির তারকারাও শুভেচ্ছায় ভাসিয়েছেন বরুণ-লাবণ্যকে। শুভেচ্ছা বার্তায় হবু দম্পতিকে নতুন জীবনের জন্য অনেক আশীর্বাদ এবং ভালোবাসা উজাড় করেছেন।

বরুণ অভিনেতা ও প্রযোজক নগেন্দ্র বাবুর ছেলে। তার চাচা তেলেগু ইন্ডাস্ট্রির শীর্ষমানের অভিনেতা চিরঞ্জীবী এবং পবন কল্যাণ। তার কাজিন সুপারস্টার আল্লু অর্জুন এবং রাম চরণ। ২০১৪ সালে ‘মুকুল’ সিনেমার হাত ধরে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন বরুণ। ফিদা, কাঞ্চে, লোফার, এফ৩: ফান অ্যান্ড ফ্রাস্ট্রেশনের মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। অন্যদিকে, ডুসুকেলথা, ব্রাম্মন এবং হ্যাপি বার্থ ডে-র মতো সিনেমায় অভিনয় করার জন্য পরিচিত লাবণ্য ত্রিপাঠি।

‘মিস্টার’ সিনেমার শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বরুণ এবং লাবণ্য়র। ‘অন্তরীক্ষ ৯০০০’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন এই জুটি। এরপরই তাদের বন্ধুত্ব, প্রেম। অবশেষে দীর্ঘ প্রেমের পর তারা তাদের সম্পর্কের পরিণতি দিতে চলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here