রুপালি পর্দার স্বপ্ন নিয়ে মডেলিংয়ে নাম লেখান এক সময়ের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাথীয়া জাহিদ। চার শতাধিক মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। এরপর নাম লেখান চলচ্চিত্রে। ২০১৩ সালে নায়ক শাকিব খানের বিপরীতে ‘নিষ্পাপ মুন্না’ সিনেমার মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’।

সাথীয়া জাহিদ অভিনীত ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’ সিনেমা মুক্তি পায় ২০১৩ সালের ১৫ নভেম্বর। তারপর আর অভিনয়ে দেখা যায়নি তাকে। এর মধ্যে বিয়ে করে সংসারী হয়েছেন। নতুন খবর হচ্ছে, মিডিয়ায় আবার নিয়মিত হচ্ছেন এই অভিনেত্রী। ছোট পর্দার অভিনয়ে নিজেকে ব্যস্ত রাখতে চান সাথীয়া। পাশাপাশি নাটক প্রযোজনায় আগ্রহ রয়েছে তার। সাথীয়া বর্তমানে স্বামী ও তিন ছেলে সন্তানকে নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন।

ক্যারিয়ার নিয়ে আবার নতুন করে কী ভাবছেন? এ প্রশ্নের জবাবে সাথীয়া বলেন, ‘ক্যারিয়ার নিয়ে বর্তমানে অনেক সিরিয়াস। মাঝে ইচ্ছে করেই একটু দূরে সরে গিয়েছিলাম। পারিবারিক কারণে বেশ কিছুদিন দেশের বাইরে থাকতে হয়েছে। নতুন করে কাজে ফিরতে চাই। গড়পড়তা সিনেমাতে কাজ করার ইচ্ছে নেই। নায়িকাকে শো-পিস বানিয়ে নায়কনির্ভর যেসব সিনেমা হয়, সে ধরনের সিনেমায় কাজ করতে রাজি নই। সামাজিক গল্পে কাজ করতে চাই। অভিনয়ের জন্য বর্তমানে নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছি। এখন ছোট পর্দায় নিজেকে ব্যস্ত রাখতে চাই।’

সাথীয়া জাহিদ অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘চায়না মামা’। এটি তার অভিনীত তৃতীয় চলচ্চিত্র। টিভিসি ও নাটকে দেখা গেছে এই অভিনেত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here