ঢাকা, ১৬ ফেব্রুয়ারী ২০২৩::  ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা-আইএসডি কমনওয়েলথ গেমসে তিনবারের স্বর্ণপদক জয়ী ও বিশ্বের সাবেক এক নম্বর ব্যাডমিন্টন খেলোয়াড় চ্যান চং মিং -এর তত্ত্বাবধানে ট্রেনিং সেশনের আয়োজন করতে যাচ্ছে। ব্যাডমিন্টনে আগ্রহীদের জন্য এই ট্রেনিং সেশন আগামী ২৬ ফেব্রুয়ারী থেকে ২ মার্চ পর্যন্ত চলবে। 

পাঁচ থেকে আঠারো বছর বয়সী শিক্ষার্থীদের জন্য ব্যাডমিন্টন ক্যাম্পটি পাঁচটি সেশনে অনুষ্ঠিত হবে। ১৫,০০০ টাকা ফি পরিশোধ করে যেকোনো স্কুলের শিক্ষার্থীরা আইএসডি ক্যাম্পাসে এসে এই প্রশিক্ষণ নিতে পারবে। অন্যদিকে, প্রাপ্তবয়স্কদের জন্য এই প্রশিক্ষণ দু’টি সেশনে অনুষ্ঠিত হবে এবং আগ্রহী যেকোনো ব্যক্তি ১০,০০০ টাকা ফি পরিশোধ করে এই সুযোগ গ্রহণ করতে পারবেন। 

উল্লেখ্য, চ্যান চং মিং এথেন্স অলিম্পিক গেমস ২০০৪ ও চারবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের জন্য কোয়ালিফাই করেছিলেন। তিনি একসময় বিশ্বের এক নম্বর খেলোয়াড় ছিলেন। তিনি তার পুরো ক্যারিয়ারে কমনওয়েলথ গেমসে মোট ৩টি স্বর্ণপদক জিতেছেন এবং তিনবার ওয়ার্ল্ড জুনিয়র চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন। তিনি মালয়েশিয়ার ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন-বিএএম থেকে প্রশিক্ষিত একজন সার্টিফাইড কোচ। ট্রেনিং সেশনটি আইএসডি’র জিমনেশিয়ামে অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৩ ফেব্রুয়ারি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here