বিপিএলের দুর্দান্ত ফর্ম পাকিস্তানেও টেনে নিয়ে গেছেন ইফতেখার আহমেদ। ডানহাতি ব‌্যাটসম‌্যান রোববার পিএসএলের প্রদর্শনী ম‌্যাচে ওয়াহাব রিয়াজের এক ওভারে ছয়টি ছয় মারেন। পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের জার্সিতে পেশাওয়ার জালমির বিপক্ষে ব‌্যাট হাতে এ ঝড় তোলেন। ৫০ বলে ৯৪ রানে অপরাজিত ছিলেন তিনি।

ইনিংসের শেষ ওভারে স্কোরবোর্ড এলোমেলো করে দেন ইফতেখার। ওয়াহাব রিয়াজের করা ওভারের আগে তার রান ছিল ৪৪ বলে ৫৮। শেষ ওভারে তার টর্নেডো ইনিংসে এলোমেলো হয়ে যায় বোলিং আক্রমণ। তার ব্যাটে ভর করে ১৮৪ রান তোলে কোয়েটা। যে ম‌্যাচ তারা জিতে নেয় ৩ রানে।

 

এদিকে এই ম‌্যাচ খেলেই আবার বাংলাদেশের বিমান ধরছেন ইফতেখার আহমেদ। ফরচুন বরিশালের হয়ে ইফতেখার আরও একটি ম‌্যাচ খেলবেন। এ খবর নিশ্চিত করেছেন দলের মিডিয়া ম‌্যানেজার সেকান্দার আলী, ‘ইফতেখার নিশ্চিত করেছেন তিনি আরও একটি ম‌্যাচ বরিশালের হয়ে খেলবেন। ৭ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম‌্যাচটি হবে তার শেষ ম‌্যাচ। আগামীকালই তার বাংলাদেশে পৌঁছে যাওয়ার কথা রয়েছে।’

বিপিএলে তিন হাফ সেঞ্চুরি ও একটি সেঞ্চুরিতে ৩৪৭ রান করেছিলেন ইফতিখার, স্ট্রাইক রেট ছিল ১৬১.৩৯। প্রদর্শনী ম্যাচেও একই রূপে ৩২ বছর বয়সী ব্যাটসম্যান। কুমিল্লার বিপক্ষে ম‌্যাচ শেষে পাকিস্তান সুপার লিগ খেলতে দেশে ফিরবেন তিনি। আগামী ১৩ ফেব্রুয়ারি মুলতান সুলতান্স ও লাহোর কালান্দার্সের ম্যাচ দিয়ে পর্দা উঠছে পিএসএলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here