মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

মেকআপ রুমে আত্মহত্যা জনপ্রিয় অভিনেত্রীর

রিপোর্টারের নাম / ৭৪ টাইম ভিউ
হালনাগাদ : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা। সম্প্রতি ‘আলি বাবা: দাস্তান এ কাবুল’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। শনিবার (২৪ ডিসেম্বর) মুম্বাইয়ে সেই ধারাবাহিকের সেটেই ২০ বছর বয়সি এই অভিনেত্রীর ঝুলন্ত দেহ ‍উদ্ধার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সেটের মেকআপ রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তুনিশা। অভিনেত্রীর আত্মহত্যার খবরে হতবাক পুরো ইন্ডাস্ট্রি।

 

জানা গেছে, তুনিশা তার সহশিল্পী শিজান মোহাম্মদ খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন। শুটিংয়ের পর শিজান মেকআপ রুমে যাওয়ার পর দরজা বন্ধ থাকায় বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেকআপ রুমের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার কোনো সমস্যা চলছিল কি না, সে বিষয়ে কোনো খবর এখনও পাওয়া যায়নি। মুম্বাই পুলিশ শুটিং সেটের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে।

 

 

শুধু ছোটপর্দায় নয়, তুনিশা বড়পর্দাতেও বহুবার অভিনয় করেছেন। বিশেষ করে ক্যাটরিনা কাইফের সঙ্গে তার চেহারার মিল থাকায় ক্যাটরিনা অভিনীত একাধিক সিনেমায় তার চরিত্রের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন তুনিশা। ‘ফিতুর’, ‘বার বার দেখো’ সিনেমায় ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে দেখা গেছে তাকে। সালমান খানের ‘দাবাং-থ্রি’ এবং বিদ্যা বালানের ‘কাহানি টু’ সিনেমাতেও তাকে দেখা গেছে।

হিন্দি টেলিভিশনের দুনিয়ায় তুনিশার অভিষেক ২০১৫ সালে। ‘মহারানা প্রতাপ’ ধারাবাহিকে চাঁদ কাঁওয়ারের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া ‘চক্রবর্তী অশোক সম্রাট’ ধারাবাহিকে রাজকুমারী অহংকারার চরিত্রে জনপ্রিয়তা পান।

সোশ্যাল মিডিয়াতেও তুনিশার জনপ্রিয়তা কম নয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ১০ লাখের বেশি। প্রায়ই নানা পোস্টের মাধ্যমে ফলোয়ারদের মনোরঞ্জন করতেন তুনিশা।

 

 

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন তুনিশা। ক্যাপশনে লিখেছিলেন, ‘যারা নিজেদের প্যাশন দ্বারা চালিত হয়, তাদের কখনো থামানো যায় না।’

 

অথচ এমন ইতিবাচক পোস্টের কয়েক ঘণ্টা পরেই নিজের জীবনের চলন্ত চাকা নিজেই থামিয়ে দিলেন অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর