শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

ভোক্তা অধিকারের পরিচালক পদে মনজুর মোহাম্মদ শাহরিয়ারের যোগদান

রিপোর্টারের নাম / ৯৯ টাইম ভিউ
হালনাগাদ : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করেছেন মনজুর মোহাম্মদ শাহরিয়ার। এ পদে যোগদানের আগে তিনি অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (২০ ফেব্রুয়ারি) থেকে ভোক্তা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করেছেন বলে অধিদপ্তরের একজন দায়িত্বশীল কর্মকর্তা নিশ্চিত করেছেন।

এছাড়া তিনি বিষয়টি নিজেও সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন। তিনি লিখেছেন, আজ ভোক্তা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করলাম। সবাই দোয়া করবেন যেন দেশ ও দশের সেবায় প্রতিনিয়ত নিজেকে উৎসর্গ করতে পারি।

বিভিন্ন অভিযানে সাহসিকতার সঙ্গে দায়িত্ব পালনে তার খ্যাতি রয়েছে। এর আগে উত্তরার একটি পোশাকের আউটলেট সাময়িকভাবে বন্ধ করার নির্দেশ দেওয়ার পর পরই তাকে বদলি করা হয়েছিল। তাকে ভোক্তা অধিকার থেকে সরিয়ে খুলনা জোনের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়। এতে সামাজিক যোগাযোগমাধ্যম সব মহল থেকে সমালোচনার ঝড় ওঠে। পরে তার বদলির আদেশ স্থগিত করে জনপ্রশাসন মন্ত্রণালয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর