চল্লিশ বছরের চাকরিজীবন শেষে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার সহকর্মীদের ছিটানো ফুলের পাপড়ি মাথায় নিয়ে বাড়ি গেলেন পুলিশ কনস্টেবল মো. নূর হোসেন।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে তার হাতে উপহার তুলে দেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার।

পরে সুসজ্জিত গাড়িতে ফুলের পাপড়ি ছিটিয়ে আবেগঘন পরিবেশে কনস্টেবল মো. নূর হোসেনকে বাড়ি পাঠানো হয়। ১ সেপ্টেম্বর তিনি ৪০ বছরের চাকরিজীবনের ইতি টানেন।

অবসরপ্রাপ্ত কনস্টেবল মো. নূর হোসেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড লক্ষণপুর গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে। সংসারে তার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

 

বিদায় বেলায় মো. নূর হোসেন বলেন, সহকর্মীরা আমাকে যে সম্মান দিয়েছেন তাতে আমার সারাজীবনের সকল দুঃখ-কষ্টের স্মৃতিগুলো মুছে গেছে। এবার আমি মরেও শান্তি পাবো। বাকি জীবনে সুস্থতার জন্য সবার দোয়া কামনা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, কর্মজীবনে সততার সঙ্গে দায়িত্ব পালন করায় বিদায় মুহূর্তে মো. নুর হোসেনকে সম্মানিত করা হয়েছে। অনেকের চাকরিজীবনের বিদায় লগ্নে এ ধরনের সম্মান ভাগ্যে জোটে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here