বাজারে এসেছে গেমিং পারফরমেন্স কিং রিয়েলমি নারজো ৩০ স্মার্টফোন ও প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’। শনিবার (২৮ আগস্ট) দুপুর ১২টায় অনলাইন অনুষ্ঠানে এ পণ্য দুটি উন্মোচন করা হয়। এছাড়া, তরুণদের জন্য দুইটি নতুন এআইওটি পণ্য- বাডস ওয়্যারলেস ২ নিও ও পকেট ব্লুটুথ স্পিকারও বাজারে এনেছে রিয়েলমি।

নারজো ৩০ স্মার্টফোনটি পাওয়া যাবে রেসিং সিলভার ও রেসিং ব্লু এ দুটি রঙে।এর রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর। আর ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়া ৬ জিবি র্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

এ স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য ১৯ হাজার ৯৯০ টাকা। এছাড়া দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজে নারজো ৩০ পাওয়া যাবে ৩১ আগস্ট বিকেল ৫টায় ১৮ হাজার ৪৯০ টাকায়। নারজো ৩০ সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক cutt.ly/BuyNow_narzo30

রিয়েলমি জানায়, এ স্মার্টফোনে গেমিং প্রসেসর থাকায় গেমাররা কল অব ডিউটি ও অ্যাসফাল্ট ৯ সহ যেকোনো প্রচলিত গেম খেলতে পারবেন। ৩০ ওয়াট ডার্ট চার্জিংসহ নারজো ৩০-তে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতার বিশাল ব্যাটারি, যেটি ৫০ শতাংশ চার্জ হবে মাত্র ২৬ মিনিটে। এ ফোনে আরও রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আল্ট্রা স্মুথ ডিসপ্লে।

নারজো ৩০ স্মার্টফোনে পিক্সেল ফোর-ইন-ওয়ান প্রযুক্তির সমন্বয়ে একটি এফ/১.৮ অ্যাপারচার লেন্সসহ ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি প্রেমীদের জন্য এ ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও, এআই বিউটি মোড ও বোকেহ ইফেক্ট’র সাহায্যে ব্যবহারকারীরা ছবি তুলতে পারবেন।

রিয়েলমির ল্যাপটপ

ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’ নীল ও ধূসর এ দুটি রঙে পাওয়া যাবে। এ ল্যাপটপে এর রয়েছে ২কে রেজ্যুলেশনের ডিসপ্লে, আলট্রা লাইট ফুল মেটাল বডি, ইন্টেল কোর আই৫ প্রসেসর, ৮ জিবি র্যাম ও ৫১২ জিবি এসএসডি। এর দাম পড়বে ৬৫ হাজার ৯৯৯ টাকা।

এছাড়াও এ ল্যাপটপের ভিন্ন আরেকটি টাইপ রয়েছে। যাতে পাওয়া যাবে- ইন্টেল কোর আই৩ প্রসেসর, ৮ জিবি র্যাম ও ২৫৬ জিবি এসএসডি। এর দাম পড়বে ৫৫ হাজার ৯৯৯ টাকা।

বিস্তারিত জানতে ভিজিট করুন

রিয়েলমির এ ল্যাপটপে রয়েছে ১১ জেনারেশন ইনটেল কোর প্রসেসর। এতে রয়েছে ২কে ফুল ভিশন ডিসপ্লে ও ১৪.৯ মিলিমিটার সুপার স্লিম ডিজাইন। ৬৫ ওয়াট সুপার-ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা এ ল্যাপটপে ১১ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ উপভোগ করতে পারবেন। দীর্ঘ সময় পর্যন্ত নিশ্চিন্তে ব্যবহারের জন্য এ ল্যাপটপে রয়েছে ডুয়াল-ফ্যান স্টর্ম কুলিং সিস্টেম। এই ল্যাপটপে অরিজিনাল উইন্ডোজ ১০ আগে থেকেই ইন্সটল করা থাকবে যা উইন্ডোজ ১১ এ আপগ্রেডেবল এবং ব্যবহারকারীরা এ ডিভাইসে ২-ইন-১ ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, তিন স্তরের ব্যাকলিট কিবোর্ড ও দ্রুত ফাইল ইন্টারচেঞ্জ’র মত আরও অনেক ফিচার উপভোগ করতে পারবেন।

এদিকে নতুন এআইওটি পণ্য বাডস ওয়্যারলেস ২ নিও কেনা যাবে ১ হাজার ৯৯৯ টাকায়। আর ১ হাজার ৪৯৯ টাকায় মিলবে পকেট ব্লুটুথ স্পিকার।

রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সঙ্গে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে বলে জানায় প্রতিষ্ঠানটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here