স্বরূপকাঠী প্রতিনিধি: পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলা ৪নং আটঘর কুড়িয়ানা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, ইউনুস মোল্লা মারার হুমকি অভিযোগ পাওয়া গেছে,
ইউনিয়ন পরিষদ নির্বাচনের কেন্দ্র করে আনারস মার্কার নির্বাচন না করার কারণে , ইউনুস মোল্লা কে মারার হুমকি দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত ।
আটঘর কুড়িয়ানা ইউনিয়ন এর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ইউনুস  মোল্লাকে তিনি বলেন , আমি দোকানদারের প্রচলিত আছি প্রতিমাসে বানারীপাড়া  থেকে বাজার করি আনোয়ার কাছ থেকে লেনদেন করে, লেনদেনের সূত্রে টাকা বকেয়া আছে সেই সূত্র ধরে, আটঘর কুরিয়ানা  বাজারে এসে আনোয়ার( ৪০) পিতা কালু হাওলাদার ছেলে , আনোয়ার হোসেন , কাঁচা বালিয়া ‌ ইউনিয়নের গাভা রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন ।
আটঘর কুড়িয়ানা খারাপ প্রকৃতির লোক  ইলিয়াস ও তার লোকজন, মোঃ শাহাবুদ্দিন  ছেলে, ইলিয়াস (৩৫) আটঘর আমাকে মারার হুমকি ধামকি একের পর এক দিয়ে যাচ্ছেন।আমি বলি যার কাছ থেকে টাকা আনছি তাকে পরিশোধ করব এই মাসের শেষে।
সে কোনো কর্ণপাত না করে এই গত২০/৮/২০২১ শুক্রবার সকালে এগারোটার দিকে আটঘর কুড়িয়ানা নৌকার হাট এ বসে এবং অকথ্য ভাষায় গালাগালি করেন কিছু অচেনা সন্ত্রাসী বাহিনী এনে আমাকে মারধর করেন ।
এবং আমাকে গলার জামা ধরে টানাহেঁচড়া  করেন এক পর্যায়ে আমি ব্রিজের  নিচে পড়ে পায়ে ব্যথা পাই।
আমি সুষ্ঠু বিচার চাই শুধু তাই নয় প্রতিনিয়ত আমাকে হুমকি ধামকি দিয়ে থাকেন  আমি মানসিক ও শারীরিকভাবে খুবই অসুস্থ।  এলাকাবাসী লোকজন অনেকেই জানেন এ বিষয়টি নিয়ে ।
আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ মোঃ আবির হোসেন দৃষ্টি আকর্ষণ করছি বিষয়টি দেখার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here