????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

পথশিশু ফাউন্ডেশন এর পক্ষ থেকে বরিশাল নগরীর লঞ্চ র্টামিনালের থাকা অসহায় ছিন্নমূল রোজাদার ও পথশিশুদের মাঝে গতকাল শুক্রবার ইফতার বিতরন করা হয়।

ঢাকার কেন্দ্রেীয় কমিটির সভাপতি সাংবাদিক নুরুল আলমের উদ্দ্যেগে দেশব্যাপী এই কর্মসূচী চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় গতকাল পথশিশু ফাউন্ডেশন এর বরিশাল বিভাগের দায়িত্বে থাকা মোঃ শামিম আহমেদ’র নেতৃত্বে ১৫০ প্যকেট বিরানী বিতরন করা হয়েছে।

এছাড়া কিছু দিন আগে গুটিয়ার একটি এতিমখানায় দুপুরে এতিমদের খাবার দেওয়া হয়েছে। পথশিশু ফাউন্ডেশন এর বরিশাল বিভাগের দায়িত্বে থাকা শামিম আহমেদ জানায়, এটা একটি সমাজিক সেবা মূলক প্রতিষ্টান।

আমরা চেস্টা করছি দেশের অবহলিত পথ শিশুদের পাশে সব সময় থাকার। এবং কি পথ শিশুদের নিয়ে বরিশালে কয়েকদিনের মধ্যেই একটি স্বাস্থ্য সচেতন মূলক একটি প্রোগ্রাম করার।

খাবার বিতরনের সময় সংগঠনের সদস্য শ্রাবন ইসলাম সুজন, অরবিন্দু, অপূর্ব ভক্ত, জহিরুল ইসলাম, সাগর খান, আকাশ সরদার, সজল হাওলাদার, শাওন হাওলাদারসহ অনন্য সদস্যবৃন্ধরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here