ঝালকাঠির রাজাপুরে শুক্তাগড় মাহামুদিয়া দাখিল মাদ্রাসায় নিরাপত্তাকর্মী নিয়োগে অর্থ বানিজ্যের অভিযোগ পাওয়া গেছে ম্যানেজিং কমিটির সভাপতি মো. ইদ্রিস হাওলাদারের বিরুদ্ধে। উপজেলার শুক্তাগড় এলাকার মো. আইউব আলী হাওলাদারের ছেলে মো. সোহাগ হাওলাদার এ অভিযোগ করেন।

অভিযোগে সোহাগ জানায়, শুক্তাগড় মাহামুদিয়া দাখিল মাদ্রাসায় একজন নিরাপত্তাকর্মী চেয়ে নিয়োগ বিজ্ঞিপ্তি দেয় ম্যানেজিং কমিটি। স্থানীয়দের কাছ থেকে নিরাপত্তাকর্মী পদে আবেদন পেয়েও অর্থ দিতে কেউ রাজি না হওয়ায় পুনরায় একাদিকবার নিয়োগ বিজ্ঞিপ্তি প্রকাশ করা হয়। সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি পেয়ে ১০জন প্রার্থী আবেদন করেন। মো. রায়হানকে নিরাপত্তাকর্মী পদে নিয়োগ দেয়ার শর্তে মাদ্রাসা সংস্কারসহ বিভিন্ন অযুহাতে ৪ লাখ টাকা চুক্তি হয় মাদ্রাসা সভাপতির সাথে। যা রায়হান তার সর্বস্ব বিক্রয় করে ম্যানেজিং কমিটির সভাপতির হাতে তুলে দেয়। কিন্তু রায়হানের টাকা ফেরত না দিয়ে একই এলাকার মৃত ইউনুচ আলী খলিফার ছেলে রাজু সাথে পুনরায় ঐ পদে ৬ লাখ টাকায় চুক্তি হয় এবং নিয়োগ পরীক্ষার আগেই তাকে প্রশ্নপত্র সর্বরাহ করে। কারন পরীক্ষায় প্রশ্নপত্র দেয়ার আগেই রাজু উত্তর লিখতে শুরু করে।

সোমবার সকাল ১০টায় রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে লিখিত বক্তব্যে মো. রায়হান এসব অভিযোগ করেন। তিনি এ ঘটনায় ম্যানেজিং কমিটির সভাপতি মো. ইদ্রিস হাওলাদারসহ সংশ্লিষ্ট সকলের বিচার চেয়ে সংশ্লিষ্ট উধ্বর্তন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেন । এ সময় ঐ পদে পরীক্ষায় অংশগ্রহনকারী মো. খাইরুল ইসলাম, মো. রিয়াজ হোসেন, মো. রায়হান , মো. কবির হোসেন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অভিযুক্ত মো. ইদ্রিস হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করে বলেন, নিয়োগ পরীক্ষায় হেরে গিয়ে কিছু দুষ্টলোক আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here